Bike Loan

Maruti Suzuki Swift: টাটাকে দশ গোল দেবে মারুতি সুইফট! খাসা চেহারা, লুকে নামি দামি গাড়ি ফেল

Pushpita Baral

Published on:

maruti-suzuki-swift-mileage-2024

আপনি যদি আপনার পরিবারের জন্য একটি দুর্দান্ত গাড়ি কিনতে চান তবে এই খবরটি শুধুমাত্র আপনার জন্য। কারণ এই প্রতিবেদনে আমরা আপনাকে এমন একটি গাড়ি সম্পর্কে বলতে যাচ্ছি, যার পারফরম্যান্স, মাইলেজ এবং ইঞ্জিন খুবই শক্তিশালী হতে চলেছে। এই মডেলের নাম হল Maruti Suzuki Swift।

   

Maruti Suzuki Swift: আকার ও আয়তন

এর ডাইমেনশন এবং চ্যাসিস সম্পর্কে কথা বললে, আপনি এটিতে একটি খুব শক্তিশালী চ্যাসিস পাবেন। যদি আমরা গ্লাসের দৈর্ঘ্যের কথা বলি, তাহলে এর মোট দৈর্ঘ্য হবে 3860 মিমি, প্রস্থ 1735 মিমি, উচ্চতা 1520 মিমি, গ্রাউন্ড ক্লিয়ারেন্স 163 মিমি এবং হুইল বেস 2450 মিমি।

Maruti Suzuki Swift: নিরাপত্তা বৈশিষ্ট্য এবং আধুনিক ফিচারস

এতে আপনি অনেক ধরনের নিরাপত্তা বৈশিষ্ট্য এবং আধুনিক বৈশিষ্ট্য পাবেন। এই মডেলে পাওয়া যাবে অ্যাডভান্স ব্রেক সিস্টেম, পাওয়ার উইন্ডো, এয়ার কন্ডিশনার, অটোমেটিক ট্রান্সমিশন , অ্যান্টিলগ ব্রেকিং সিস্টেম, প্যাসেঞ্জার এয়ারওয়েজ, ড্রাইভার এবং সাইড এয়ারওয়েজ ডিসপ্লের মতো আধুনিক ও বিলাসবহুল ফিচারস।

Maruti Suzuki Swift: ইঞ্জিন পাওয়ার

Maruti Suzuki Swift এর এই মডেলে আপনি একটি দুর্দান্ত ইঞ্জিন পেতে চলেছেন। এতে একটি 1197 V এর একটি শক্তিশালী তিন-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা সর্বোচ্চ 5700 rpm এ এবং 80% BSP শক্তি এবং 4300 rpm-এ 111.7 M শক্তি উৎপন্ন করবে।