Bike Loan

Ultraviolette F77 Mach 2: সস্তায় ব্যাপক স্টাইলিশ বাইক! গতির ঝড়ে উড়ে যাবে নামি দামি বাইক

Avatar

Published on:

ultraviolette-f77-mach-2-launch-in-india

ব্যাঙ্গালুরুর ইলেকট্রিক যানবাহন ম্যানুফ্যাকচারিং কোম্পানি Ultraviolette তাদের ইলেকট্রিক মোটরসাইকেল রেঞ্জ আপডেট করতে চলেছে। Ultraviolette তাদের F77 মডেল আপডেট করেছে। এখন এই মডেলের নাম হয়েছে Ultraviolette F77 Mach 2। এতে 2 টি ভেরিয়েন্ট থাকবে- স্ট্যান্ডার্ড ও রেকন। এই বাইকে পারফরম্যান্স, ফিচার্স ও হার্ডওয়্যার আপডেট করা হয়েছে।

Ultraviolette F77 Mach 2 বাইকের রং ও ডিজাইন

Ultraviolette F77-এর মতো Ultraviolette F77 Mach 2 তে একই ডিজাইন রাখা হয়েছে। তবে এতে নতুন রঙের অপশন পেয়ে যাবেন। এই বাইকে আফটার বার্নার ইয়েলো, স্টিলথ গ্রে, সুপারসনিক সিলভার, স্টেলার হোয়াইট, প্লাজমা রেড, টার্বো রেড, লাইটিং ব্লু, অ্যাস্ট্রয়েড গ্রে ও কসমিক ব্ল্যাক রঙের অপশন পেয়ে যাবেন। রঙের পাশাপাশি আরও কিছু কিছু পরিবর্তন করা হয়েছে Ultraviolette F77 Mach 2 তে। এই নতুন মডেলে আগের মতো চার্জিং পোর্টের প্লাস্টিকের ইউনিট ব্যবহার করা হয়নি। তার বদলে অ্যালুমিনিয়াম ব্যবহার করা হয়েছে।

Ultraviolette F77 Mach 2-র ব্যাটারি ও ফিচার্স

Ultraviolette F77 Mach 2-তে 27 কিলোওয়াটের মোটর ব্যবহার করা হয়েছে।‌ অপরদিকে Ultraviolette F77 Mach 2 -এর রেকন ভেরিয়েন্টে 30 কিলোওয়াটের মোটর ব্যবহার করা হয়েছে। এছাড়া রেকন ট্রিমে 10.3kWh ক্যাপাসিটির ইউনিট রয়েছে। যা যথাক্রমে 211 কিলোমিটার ও 323 কিলোমিটার রেঞ্জ দিয়ে থাকে। এছাড়া এই বাইকের রেকন ভেরিয়েন্টে 10 লেভেলের সুইচেবল ব্রেকিং ইউনিট রয়েছে। তবে স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে 3 লেভেল ব্রেকিং রয়েছে। 2 টি ভেরিয়েন্টেই 3 টি রাইডিং মোড রয়েছে। আর 5 ইঞ্চির TFT, হিল হোল্ড, ABS, অটো ডিমিং লাইট ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। রেকন ভেরিয়েন্টে 4 লেভেলের ট্র্যাকশন কন্ট্রোল থাকবে।

Ultraviolette F77 Mach 2 বাইকের সাসপেনশন ও ব্রেক

Ultraviolette F77 Mach 2 বাইকে 41 মিলিমিটারের আপ-সাইড ডাউন ফোর্ক ও প্রিলোড অ্যাডজাস্টেবল মনোশক থাকবে। আর সামনের ও পিছনের চাকায় যথাক্রমে 320 মিলিমিটার ও 230 মিলিমিটারের ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। এর পাশাপাশি 17 ইঞ্চির চাকা দেখতে পাবেন।

Ultraviolette F77 Mach 2-র দাম কত?

Ultraviolette F77 Mach 2 -এর এক্স শোরুম দাম 3 লাখ 99 হাজার টাকা। তবে প্রথম 1 হাজার জন কাস্টমার 2 লাখ 99 হাজার টাকায় কিনতে পারবেন।