Bike Loan

Mahindra XUV 3XO: মাত্র 60 মিনিটেই 50,000 বুকিং! এই গাড়ি কিনতে ঝাঁপিয়ে পড়ল মানুষ, বিশেষত্ব কী?

Aindrila Dhani

Published on:

50000-mahindra-xuv-3xo-bookings-in-just-60-minutes

Mahindra and Mahindra তাদের নতুন Mahindra XUV 3XO-র বুকিং শুরু করেছে। এই গাড়ির বুকিং শুরু হয়েছে 15 ই মে, সকাল 10 টা থেকে। বুকিং শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই তুমুল সফলতা পেয়েছে কোম্পানি। বুকিং শুরুর মাত্র 10 মিনিটের মধ্যে 27 হাজারের বেশি বুকিং জমা পড়ে। আর 60 মিনিটের মধ্যে এই গাড়ির বুকিংয়ের সংখ্যা দাঁড়ায় 50 হাজারে। আপনারা চাইলে এই SUV কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুক করতে পারবেন অথবা নিকটবর্তী ডিলারশিপেও যোগাযোগ করতে পারবেন। Mahindra XUV 3XO-র বুকিং অ্যামাউন্ট 21 হাজার টাকা ধার্য করা হয়েছে।

কোম্পানি জানিয়েছে, এই গাড়ির 10 হাজার ইউনিট ইতিমধ্যে প্রডিউস করা হয়ে গেছে। প্রতি মাসে 9 হাজার ইউনিট ম্যানুফ্যাকচারিং করা হবে। গাড়ির ডেলিভারি শুরু হচ্ছে 2024 সালের 26 শে মে থেকে। Mahindra গ্রাহকদের দ্রুত ডেলিভারি ও ভালো পরিষেবা দেওয়ার জন্য বদ্ধপরিকর। XUV 300-এর ফেসলিফ্ট ভার্সন হল Mahindra XUV 3XO। নতুন ডিজাইন, নতুন ইন্টেরিয়র লেআউটের পাশাপাশি এই গাড়িতে ডায়নামিকে কিছু পরিবর্তন করেছে কোম্পানি। এছাড়া ফিচার্স, পাওয়ারট্রেন আর সেফটি ফিচারের দিকেও বিশেষ নজর দিয়েছে কোম্পানি। এই একই সেগমেন্টে ইতিমধ্যে Tata Nexon, Hyundai Venue, Maruti Suzuki Brezza, Kia Sonet-এর মতো মডেল রয়েছে।

Mahindra XUV 3XO-তে আপনারা 9‌টি ভেরিয়েন্টে পেয়ে যাবেন। যথা:- MX1, MX2, MX2 Pro, MX3, MX3 Pro, AX5, AX5 L, AX7 ও AX7 L। এই গাড়ি আপনারা 7.49 লাখ টাকা (এক্স শোরুম) থেকে 15.49 লাখ টাকার (এক্স শোরুম) মধ্যে পেয়ে যাবেন।

Mahindra XUV 3XO-র ইঞ্জিন

MX1, MX2 Pro, MX3 আর AX5 ভেরিয়েন্টে 1.2 লিটারের টার্বো পেট্রল ইঞ্জিন রয়েছে। যা 111hp শক্তি উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন ও 6 স্পিড অটোমেটিক টর্ক কনভার্টার দেওয়া হয়েছে। এছাড়া 1.5 লিটার টার্বো ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 117hp শক্তি উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 6 স্পিড ম্যানুয়াল ও 6 স্পিড AMT গিয়ার বক্স দেওয়া হয়েছে। অন্যান্য ভেরিয়েন্টগুলিতে 1.2 লিটারের টার্বো ডাইরেক্ট ইনজেকশন পেট্রোল ইউনিট ব্যবহার করা হয়েছে। যা 130hp শক্তি উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে এশিয়ান সোর্সড 6 স্পিড অটোমেটিক টর্ক কনভার্টার ও 6 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স দেওয়া হয়েছে।

Mahindra XUV 3XO-এর ফিচার্স

এই গাড়ির ড্যাশবোর্ড নতুন ভাবে ডিজাইন করা হয়েছে। এতে 10.25 ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, AdrenoX কানেক্টেড কার টেক, 7 স্পিকার অডিও সিস্টেম, ডুয়াল জোন ক্লাইমেট কন্ট্রোল, প্যানোরেমিক সানরুফ, 10.25 ইঞ্চির ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ওয়ারলেস চার্জার, ওয়ারলেস এন্ড্রয়েড অটো, ওয়ারলেস অ্যাপেল কার প্লে, অ্যাম্বিয়েন্ট লাইটিং, 360 ডিগ্রি সারাউন্ড ক্যামেরা, রিভাইস সেন্টার কন্সোল, রেয়ার এসি ভেন্ট, 65 ওয়াটের টাইপ সি চার্জিং পোর্ট ইত্যাদি ফিচার পেয়ে যাবেন।

এছাড়া সেফটির জন্য প্রতিটি ভেরিয়েন্টেই 6 টি এয়ার ব্যাগ, রিয়ার ডিস্ক ব্রেক, হায়ার স্পেক ভার্সন, ইলেকট্রনিক পার্কিং ব্রেক, হিলস্টার্ট, ESP, ISOFIX, 360 ডিগ্রী ক্যামেরা ইত্যাদি দেওয়া হয়েছে।