Bike Loan

5 Door Mini Cooper: মাত্র 8 সেকেন্ডে কাটা একশোর ঘরে! চমকে দেবে গাড়ির লুক, দাম শুনে লোম খাড়া

Aindrila Dhani

Published on:

5-door-mini-cooper-specification-mileage

5 Door Mini Cooper: আপনি কি নতুন গাড়ি নেওয়ার প্ল্যান করছেন? তবে আপনার জন্য খুশির খবর। খুব শীঘ্রই ভারতের লঞ্চ হতে চলেছে 5 Door Mini Cooper। জেনে নিন এই মডেলটির সম্পর্কে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, 5 Door Mini Cooper-কে শীঘ্রই ভারতের রাস্তায় দেখা যাবে। Mini India তাদের Countryman EV SUV আর Cooper S 3 Door-এর বুকিং নেওয়া শুরু করে দিয়েছে। 5 Door Mini Cooper-এ আপনারা বেশ অনেকটাই বুট স্পেস পেয়ে যাবেন। এছাড়া এতে রয়েছে আধুনিক ফিচার্সের সম্ভার। প্রতি ঘন্টায় 100 কিলোমিটার বেগে ছুটবে 5 Door Mini Cooper।

5 Door Mini Cooper-এর মাইলেজ

এই গাড়িতে রয়েছে দুটি ইঞ্জিনের বিকল্প। এতে 1.5 লিটারের 3 সিলিন্ডার টার্বো পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। 5 Door Mini Cooper-এর এই ইঞ্জিনটি 154 bhp শক্তি ও 230 Nm টর্ক উৎপাদন করতে পারবে। এছাড়া এই ফোর হুইলারে 2.0 লিটারের 4 সিলিন্ডার টার্বো পেট্রোল ইঞ্জিন যুক্ত থাকবে। যা 201 bhp শক্তি ও 300 Nm টর্ক উৎপাদন করবে।

নতুন 5 Door Mini Cooper-এর বেস মডেল মাত্র 8 সেকেন্ডে 100 কিলোমিটার/ঘন্টা গতি তুলতে পারে। অপরদিকে এর টপ মডেলের এই গতি তুলতে সময় লাগবে মাত্র 6.8 সেকেন্ড। মাইলেজের কথা বলতে গেলে, প্রতি লিটারে 15 কিলোমিটার মাইলেজ দিতে পারবে 5 Door Mini Cooper।

5 Door Mini Cooper-এর ফিচার্স

5 Door Mini Cooper-এর ফিচারের সম্পর্কে কথা বললে, এতে আপনারা 3 Door Mini Cooper-এর মতোই ইন্টেরিয়র পেয়ে যাবেন। এতে থাকবে গোলাকার সেন্টার OLED ডিসপ্লে আর মিনি অপারেটিং সিস্টেম 9। এর পাশাপাশি এই ফোর হুইলারে ভলিউম কন্ট্রোল ইনফোটেইনমেন্ট স্ক্রিন, পার্কিং ব্রেক, গিয়ার সিলেক্টর, স্টার্ট ও স্টপ কী, একাধিক রাইডিং মোড থাকবে।

5 Door Mini Cooper-এ মোটা সাইড বল সহ অ্যালয় হুইল আর ইউনিক জ্যাক থিমের LED টেইল লাইট দেওয়া হয়েছে।

5 Door Mini Cooper-এর ডাইমেনশন

5 Door Mini Cooper-এ 3 Door Mini Cooper-এর থেকে বেশি বুট স্পেস দেওয়া হয়েছে। এই গাড়িতে আপনারা 923 লিটারের বুট স্পেস পেয়ে যাবেন।

5 Door Mini Cooper-এর দাম

এই গাড়িটি কেবলমাত্র একটি ভ্যারিয়েন্টেই লঞ্চ হবে। 5 Door Mini Cooper-এর এক্স শোরুম দাম 36 লাখ টাকা।