Bike Loan

2025 Triumph Bonneville Speedmaster: দমদার ইঞ্জিন সহ দুরন্ত পারফরম্যান্স! ক্লাসিক লুকে ট্রায়াম্ফ, চালিয়ে মজা

Aindrila Dhani

Published on:

Triumph Motorcycles India তাদের মডেল আপডেটের অংশ হিসেবে 2025 Bonneville Speedmaster-এ একটি নতুন ডুয়াল-টোন কালার চালু করেছে। বাইকটি স্নোডোনিয়া/ক্র্যানবেরি লাল রঙে পাওয়া যাচ্ছে। এটি মডেলটির আধুনিক-ক্লাসিক ডিজাইন তুলে ধরেছে।

জ্বালানী ট্যাঙ্কে একটি পরিষ্কার গোল্ডেন রঙের লাইন রয়েছে। যা রেট্রো এফেক্টের দুটি রঙকে বিভক্ত করেছে। উল্লেখিত রঙ ছাড়াও 2025 Bonneville Speedmaster-এ জেট ব্ল্যাক, প্যাসিফিক ব্লু/সিলভার আইস এবং কর্ডোভান রেড রং উপলব্ধ রয়েছে।

2025 Triumph Bonneville Speedmaster-এর ইঞ্জিন

মেকানিকাল দিক থেকে বাইকটিকে অপরিবর্তিত রাখা হয়েছে। Triumph Bonneville Speedmaster-এ 1200cc-র লিকুইড কুল্ড ইঞ্জিন রয়েছে। যা 6,100 rpm-এ 76.9 bhp শক্তি এবং 4,000 rpm-এ 106Nm টর্ক তৈরি করে৷ ইঞ্জিনটি 6 স্পিড গিয়ারবক্সের সাথে যুক্ত রয়েছে।

Triumph Bonneville Speedmaster-এর সেফটি ফিচার্স

এই বাইকটিতে একটি টুইন ক্রেডল ফ্রেম রয়েছে। এর একটি 47 মিলিমিটারের Showa টেলিস্কোপিক ফর্ক এবং একটি প্রিলোড অ্যাডজাস্টেবল মনোশক সাসপেনশন রয়েছে। এছাড়া সুরক্ষার জন্য সামনের দিকে 310 মিলিমিটারের ডিস্ক ব্রেক এবং পিছনের দিকে 255 মিলিমিটারের ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে।

Triumph Bonneville Speedmaster-এর ফিচার্স

Triumph Bonneville Speedmaster-এর টার্গেট গ্রাহক হল যাঁরা শক্তিশালী টর্ক ইঞ্জিন সহ আরামদায়ক রাইডিং ও আরামদায়ক ক্রুজার চান। এই বাইকের ফিচারগুলি নিয়ন্ত্রণে রাখার জন্য এতে ট্র্যাকশন কন্ট্রোল এবং রাইডিং মোড রয়েছে।

Triumph Bonneville Speedmaster-এর দাম

নতুন স্নোডোনিয়া/ক্র্যানবেরি রঙে সহ 2025 Triumph Bonneville Speedmaster-এর এক্স শোরুম দাম 12.35 লক্ষ টাকা।