Bike Loan

2024 Yamaha RX 100: ভোল বদলে ফের বাজারে 90’s-এর কিং! মনে পড়ে যায় কত স্মৃতি, রাস্তায় ফিরছে আইকনিক বাইক

Aindrila Dhani

Published on:

2024-yamaha-rx-100-bike-launching

2024 Yamaha RX 100: ইয়ামাহা একটি বিখ্যাত অটোমোবাইল কোম্পানি। এই কোম্পানির একাধিক বাইক আপনারা ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন। বিভিন্ন ধরনের মডেল এই কোম্পানির প্রোডাক্ট পোর্টফোলিওতে যুক্ত রয়েছে। এবার পুরনো একটি মডেলকে আবার বাজারে আনতে চলেছে এই কোম্পানি।

আজকের প্রতিবেদনে আমরা কথা বলছি 2024 Yamaha RX 100-এর সম্পর্কে। খুব শীঘ্রই ভারতে আবার ফিরবে এটি। তবে আগের তুলনায় অনেকটাই আধুনিক অবতারে। আগের থেকে আরো ভালো পারফরম্যান্স আর মাইলেজ নিয়ে ভারতে আসতে চলেছে এই বাইক‌। এক সময় এটি বাইক প্রেমীদের বেশ পছন্দের মডেল ছিল। কিছু কারণবশত প্রোডাকশন বন্ধ করে দেওয়া হয়। এবার সস্তায় আপনারা এটি পেয়ে যাবেন।

   

2024 Yamaha RX 100: আকর্ষণীয় ডিজাইন

2024 Yamaha RX 100 ভারতীয় মোটরসাইকেল ইন্ডাস্ট্রির সাথে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। আকর্ষণীয় ডিজাইন আর অল্প দামের কারণে এটি লক্ষ লক্ষ মানুষের পছন্দের টু-হুইলার। যদিও কিছু সময় আগে এটি বন্ধ করে দেওয়া হয়েছিল। কিন্তু ইয়ামাহা পুনরায় এই বাইকটিকে নতুন অবতারে ফিরিয়ে আনতে চলেছে।‌

2024 Yamaha RX 100: পারফরম্যান্স

নতুন 2024 Yamaha RX 100-এ বেশ কিছু পরিবর্তন আনা হচ্ছে। ইতিমধ্যে বাইকটির ডিজাইনে কিছু পরিবর্তন এসেছে। শোনা যাচ্ছে, আগের তুলনায় আরো শক্তিশালী ইঞ্জিন এই বাইকে ব্যবহার করা হবে। ভালো কোয়ালিটির ব্রেক আর অত্যাধুনিক টেকনোলজির ভরপুর ব্যবহার করা হবে এই মডেলে।

2024 Yamaha RX 100: দাম

ডাবের দিক থেকে 2024 Yamaha RX 100 বেশ সস্তা হতে চলেছে। ফলে আশা করা যাচ্ছে ভারতের বেশ বড় সংখ্যার মানুষ এই বাইক কিনতে পারবেন। দাম কম হলেও কোয়ালিটি আর পারফরম্যান্সের দিকে কোন ক্ষান্তি রাখেনি কোম্পানি। সবদিক বিবেচনা করে মনে হচ্ছে এটি অল্প সময়ের মধ্যেই গ্রাহকদের প্রিয় হয়ে যাবে। এই বাইক চলতি বছরেই লঞ্চ হওয়ার কথা। লঞ্চ হওয়ার আগে পর্যন্ত তেমন কোন তথ্য কোম্পানি সামনে নাও আনতে পারে।