Bike Loan

2024 Toyota Raize: ঝাক্কাস লুকে দিয়ে দিওয়ানা বানিয়ে দেবে সবাইকে! বাজার কাঁপাবে টয়োটার নতুন এসইউভি, পছন্দ হবেই

Aindrila Dhani

Published on:

2024-toyota-raize-car

আপনিও যদি নিজের জন্য একটি নতুন স্টাইলিশ গাড়ি কেনার কথা ভেবে থাকেন, তবে আজকের প্রতিবেদন আপনার জন্য। আজ আমরা আপনাকে এমন একটি গাড়ির কথা বলতে যাচ্ছি যা বর্তমানে বাজারে তুমুল চর্চায় রয়েছে। টয়োটা কোম্পানির এই গাড়িতে আপনি দুর্দান্ত ফিচার সহ অসাধারণ মাইলেজ পেয়ে যাবেন।

আপনারা যদি নতুন Toyota Raize সম্পর্কে জানতে চান, তাহলে আপনাকে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়তে হবে। এই গাড়িতে আপনারা শক্তিশালী 4 সিলিন্ডার ইঞ্জিন পেয়ে যাবেন। এটি এসইউভি গাড়ির মতো দেখতে। কোম্পানি এই গাড়িতে বেশ কিছু আধুনিক ফিচারের ব্যবহার করেছে।

   

নতুন Toyota Raize-এর ফিচার

যদি এই ফোর হুইলারের ফিচারের কথা বলি তাহলে এই ফোর হুইলারটি খুবই ভালো। এতে আপনি অনেক ভালো ভালো ফিচার দেখতে পাবেন। সেফ্টির দিক থেকেও সম্পূর্ণ খেয়াল রেখেছি কোম্পানি। আধুনিক ফিচারে ভর্তি এই গাড়িটি।

নতুন Toyota Raize-এর ইঞ্জিন

টয়োটা কোম্পানির এই ফোর হুইলারটিতে আপনি খুব ভালো এবং শক্তিশালী ইঞ্জিন দেখতে পেয়ে যাবেন। যা আপনারও খুব ভালো লাগবে। এই গাড়িতে আপনি 996 cc-র 4 সিলিন্ডার ইঞ্জিন পেয়ে যাবেন। যা সর্বোচ্চ 98 PS শক্তি এবং 140 Nm টর্কও উৎপাদন করতে পারে। এই ফোর হুইলার পেট্রোলে চলে। কোম্পানি এই গাড়িতে ম্যানুয়াল ট্রান্সমিশন যুক্ত করেছে। আর যদি আমরা এর বডি টাইপের কথা বলি, তাহলে এটি SUV।

নতুন Toyota Raize-এর দাম

কোম্পানি এই গাড়ির সঠিক দাম জানায়নি। তবে রিপোর্ট অনুযায়ী, এর দাম কমপক্ষে 10 লক্ষ টাকা হতে পারে।