Bike Loan

2024 Tata Sumo: দামে কম তাতে আবার সানরুফ! পাশ দিয়ে গেলে হাঁ করে চেয়ে থাকবে সবাই

Aindrila Dhani

Published on:

2024-tata-sumo-price-and-mileage-2024

ভারতীয় অটোমোবাইল সেক্টরে যে হারে গাড়ির চাহিদা বাড়ছে, তা দেখে এদেশে বিখ্যাত ফোর হুইলার নির্মাতা কোম্পানি টাটা দুর্দান্ত মাইলেজের একটি গাড়ি লঞ্চ করতে চলেছে। আসলে এটি তাদের পুরনো গাড়ির আপডেটেড ভার্সন। এই গাড়িতে আপনারা আধুনিক স্পেসিফিকেশন পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

টাটা 10 সিটার সেগমেন্টে তাদের নতুন Tata Sumo আনতে চলেছে। এটি আপডেটেড ভার্সন। 2024 Tata Sumo-তে বেস্ট ইঞ্জিন ও আরো ভালো লুক দিয়েছে কোম্পানি‌। অন্যান্য গাড়ির তুলনায় এই নতুন মডেলটি অনেক বেশি অ্যাডভান্স।

2024 Tata Sumo: ইঞ্জিন

টাটার এই নতুন গাড়িতে 2956সিসির দুর্দান্ত ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই গাড়ির পেট্রোল ভেরিয়েন্টও আপনারা পেয়ে যাবেন। এটি প্রতি লিটারে 15 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।

2024 Tata Sumo: ফিচার্স

টিচারের কথা বলতে গেলে 2024 Tata Sumo-তে টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অ্যাপেল কার প্লে, অ্যান্ড্রয়েড অটো কানেক্টিভিটি, স্মার্ট ফোন কানেক্টিভিটি, এডজাস্টেবল সিট, প্যানোরেমিক সানরুফ, 360 ডিগ্রী ক্যামেরা, এনভায়রনমেন্ট লাইটিং, পাওয়ার উইন্ডো, এয়ারকন্ডিশনের, পাওয়ার স্টিয়ারিংয়ের মতো আধুনিক ফিচার্স রয়েছে।

2024 Tata Sumo : দাম

দামের দিক থেকেও 2024 Tata Sumo মডেলটি বেশ ভালো। কোম্পানি এই গাড়ির বিভিন্ন ভেরিয়েন্ট ভারতীয় মার্কেটে লঞ্চ করেছে। ভারতীয় মার্কেটে এই গাড়ির এক্স শোরুম দাম 5.26 লাখ টাকা থেকে শুরু হচ্ছে। অপরদিকে 2024 Tata Sumo-র টপ ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 8.93 লাখ টাকা।