Bike Loan

2024 Tata Nexon: দামে কম মানে একটাই নাম টাটা! রাস্তা দখলের দৌড়ে টাটার চমক, দুর্ধর্ষ পারফরম্যান্স সহ দারুণ মাইলেজ

Aindrila Dhani

Published on:

2024-tata-nexon-car

2024 Tata Nexon: অটোমোবাইল সেক্টরের বিখ্যাত গাড়ি নির্মাতা কোম্পানি হল টাটা মোটরস। আধুনিক স্পেসিফিকেশন ও লাক্সারি ইন্টেরিওর সহ চলতি বছরে আস্তে চলেছে এই কোম্পানির আপডেটেড মডেল। 2024 Tata Nexon খুব শীঘ্রই বাজার কাঁপাতে আসছে।

আপনি যদি লেটেস্ট ফিচার, শক্তিশালী ইঞ্জিন ও আধুনিক লুকের ফোর হুইলারের খোঁজে থাকেন তাহলে 2024 Tata Nexon সম্পর্কে জেনে রাখুন। টাটা মোটরস তার গ্রাহকদের জন্য সব সময় বেস্ট মডেল লঞ্চ করার চেষ্টা করে। এতে আপনারা ভেন্টিলেটেড সিট পেয়ে যাবেন। এছাড়া সুরক্ষার জন্য রয়েছে ছয়টি এয়ার ব্যাগ। এই গাড়িতে দুই ধরনের ট্রান্সমিশনের বিকল্প রয়েছে। নিজের বাজেটের মধ্যে কিনতে পারবেন 2024 Tata Nexon।

   

2024 Tata Nexon-এর ইঞ্জিন

সবার প্রথমে এই গাড়িটির ইঞ্জিন সম্পর্কে জেনে নিন। টাটা মোটরসের এই ফোর হুইলারে দুটি ইঞ্জিনের বিকল্প রয়েছে।‌ একটি হল 1.2 লিটারের টার্বো পেট্রোল ইঞ্জিন, আর অপরটি হল 1.5 লিটারের ডিজেল ইঞ্জিন। এই দুটি ইঞ্জিনের মাধ্যমে 2024 Tata Nexon দুর্ধর্ষ পারফরম্যান্স ও দারুণ মাইলেজ দিতে পারে। এই গাড়িতে 5 স্পিড ম্যানুয়াল ও MT ট্রান্সমিশনের সাথে 7 DTC ট্রান্সমিশন উপলব্ধ রয়েছে।

2024 Tata Nexon-এর ফিচার্স

এবার আমরা এই গাড়িটির ফিচার সম্বন্ধে কথা বলব। কোম্পানি এই গাড়িতে 10.25 ইঞ্চির ফ্লোটিং টাচ স্ক্রিন, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, 360 ডিগ্রী ক্যামেরা, ওয়ারলেস চার্জিং, এয়ার পিউরিফায়ার, ছয়টি এয়ার ব্যাগ, কানেক্টেড কার টেকনোলজি, ভেন্টিলেটেড সিট, ভয়েস অ্যাসিস্টেড সানরুফ, ইএসসি, 3 পয়েন্ট সিট বেল্ট সহ বেশ কিছু ফিচার পেয়ে যাবেন।

2024 Tata Nexon-এর দাম

টাটা মোটরস এই গাড়ির আলাদা আলাদা ভ্যারিয়েন্ট বাজারে লঞ্চ করেছে। ভারতীয় বাজারে 2024 Tata Nexon-এর বেস ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 8 লাখ টাকা। আর টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 15.08 লাখ টাকা।