Bike Loan

2024 Suzuki GSX-S 125: প্রিমিয়াম লুকে হাজির সুজুকির নয়া বাইক! রাস্তায় নামালে তাকাবে সবাই ঘাড় ঘুরিয়ে

Suzuki একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি বহু বছর ধরে ভারতে ব্যবসা করছে। এই কোম্পানির বাইক নব্বই দশকে খুব বিখ্যাত ছিল। এবার নতুন মডেল নিয়ে হাজির হয়েছে Suzuki।

Suzuki বাজারে এনেছে তাদের নতুন GSX S125। ভীষণ হালকা ওজনের বাইক এটি। যাঁরা ভারী বাইক পছন্দ করেন না, তাঁদের জন্য একেবারে উপযুক্ত। এটি চালানোও সহজ। এছাড়া এতে সুপারস্পোর্ট ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এই বাইকের লুক অ্যাগ্রেসিভ ধরনের রাখা হয়েছে।

2024 Suzuki GSX-S 125-এর ইঞ্জিন

এই বাইকে লিকুইড কুল্ড, 4 ভালভ, DOHC ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এছাড়া GSX R -এর প্রযুক্তি পিস্টনের ওজনকে অপটিমাইজ করে। GSX R সিরিজের টেকনোলজির মাধ্যমে বোর আর স্ট্রোকের রেশিও, কম্প্রেশন রেশিও, ভালভ ডায়ামিটার ইত্যাদিকে অপটিমাইজ করা হয়েছে। যাতে Suzuki GSX S125 ভালো পারফরম্যান্স দিতে পারে।‌ হাই পাওয়ার আউটপুট ও ইঞ্জিনের পিক-আপ আপনাদের দারুন এক্সপেরিয়েন্স দেবে। এছাড়া এই বাইকে 6 সেন্সর সহ ফুয়েল ইঞ্জেকশন সিস্টেম রয়েছে। রাস্তার আর আবহাওয়ার অবস্থা যেমনই হোক আপনার যাতে কোনো অসুবিধা না হয় সেদিকেও তাকিয়ে এই বাইকে ডুয়াল স্প্রে, 4 হোল ইনজেকটরের ব্যবহার করা হয়েছে। এতে 32 মিলিমিটারের ডায়ামিটার ব্যবহার করা হয়েছে। এই বাইকে 4.3 লিটারের এয়ার ক্লিনার বক্স Suzuki GSX S125 -এর কম্প্যাক্ট বডিতে বসানো হয়েছে।

2024 Suzuki GSX-S 125 এর ফিচার্স

এই বাইকে LCD ইন্স্ট্রুমেন্ট প্যানেল দেওয়া হয়েছে। ফলে আপনারা বাইকের সমস্ত স্টেটাস জানতে পারবেন। Suzuki GSX S125-এ ব্যবহৃত ইজি স্টার্ট সিস্টেমের কারণে মাত্র 1 বার বাটন প্রেস করলেই বাইক চালু হয়ে যাবে। এছাড়া বাইকের সুরক্ষার দিকে তাকিয়ে এতে কী-লক সিস্টেম দেওয়া হয়েছে। এই বাইকে LED হেডলাইট রয়েছে। এছাড়া এতে ABS, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডবল ট্রিপমিটার, এভারেজ ফুয়েল ইন্ডিকেটর, ফুয়েল গেজ, অয়েল চেঞ্জ টাইমিং ইন্ডিকেটর ইত্যাদি ফিচার রয়েছে।