Bike Loan

2024 Suzuki Burgman Street: ফের নতুন রুপে সুজুকির টপ স্কুটি! ফিচারে হার মানাবে বাইককেও, স্টাইলিশ লুকে রাস্তার রাজা

Aindrila Dhani

Published on:

2024-suzuki-burgman-street-launched-with-new-colour

আপনাদের দিওয়ানা করতে চলে এসেছে Suzuki-র নতুন স্কুটার। কম দামে পেয়ে যাবেন বেশি মাইলেজ। এখন ভারতীয় মার্কেটে টু-হুইলার গাড়ির চাহিদা দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে। এটা দেখে Suzuki কোম্পানি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি ফ্যামিলি স্কুটার। যার নাম Suzuki Burgman।

2024 Suzuki Burgman Street একটি নতুন রঙের বিকল্প পেয়েছে। এই রঙের নাম রাখা হয়েছে মেটালিক ম্যাট ব্ল্যাক নং 2। এর দাম 98,299 টাকা (এক্স শোরুম, দিল্লি)। ম্যাট কালো রঙে আঁকা বেশিরভাগ বডিওয়ার্কের সাথে নতুন রঙটি বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। সামনের এপ্রোনের অংশে এবং পাশের প্যানেলের নীচে মেরুন প্যানেলগুলি উপস্থিতিতে কিছুটা বৈসাদৃশ্য রয়েছে ৷

   

2024 Suzuki Burgman Street: ইঞ্জিন

মেকানিকাল ভাবে স্কুটারে কোন পরিবর্তন করা হয়নি। Burgman Street মডেলটি Suzuki Access 125 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে ম্যানুফ্যাকচার করা হয়েছে। এতে 124cc-র এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 6.500rpm-এ 8.58bhp শক্তি ও5,500rpm-এ 10Nm টর্ক উৎপাদন করতে সক্ষম। এই ইঞ্জিন CVT-র সাথে যুক্ত।

2024 Suzuki Burgman Street: ডিজাইন

2024 Suzuki Burgman Street মডেলটি Access 125 এর চেয়ে বড় এবং আরও প্রশস্ত। এতে একটি লম্বা আসন, ফ্লোরবোর্ড স্পেস এবং সত্যিকারের ম্যাক্সি-স্কুটার স্টাইলের কারণে পা প্রসারিত করে আরামে রাইড করার ব্যবস্থা রয়েছে।

2024 Suzuki Burgman Street: ফিচার্স

ফিচারের কথা বলতে গেলে, এতে 21.5 লিটারের বুট স্পেস, USB সকেট সহ একটি গ্লাভ বক্স এবং ব্লুটুথ কানেক্টিভিটি সহ একটি LCD ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। এই স্কুটারে আপনারা স্মার্ট ফিচারের সুবিধা পেয়ে যাবেন। Suzuki Burgman-এ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল অডোমিটার, ডিজিটাল ট্রিপমিটার, ডিজিটাল ট্যাকোমিটার সহ বেশ কিছু এডভান্স ফিচার যুক্ত করেছে কোম্পানি।