Bike Loan

2024 Nissan Magnite: আকর্ষণীয় চেহারাই মুগ্ধ করেছে সবাইকে! টক্কর দেবে এসইউভি গাড়িকে, দাম একেবারে জলের দরে

Aindrila Dhani

Published on:

2024-nissan-magnite-price

2024 Nissan Magnite: এখন আকর্ষণীয় চেহারার এসইউভি ভারতীয় বাজারে প্রচুর পরিমাণে লঞ্চ হচ্ছে। এই সেগমেন্টে নিজের আধিপত্য বজায় রাখতে Nissan ক্লাসিক লুকের এসইউভি মডেল লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। এই ফোর হুইলারের শক্তিশালী ইঞ্জিনের পাশাপাশি আশ্চর্যজনক মাইলেজ পেয়ে যাবেন।

আজকের প্রতিবেদনে আমরা কথা বলছি Nissan Magnite-এর সম্পর্কে। এই গাড়িতে এলইডি হেডলাইটের সুবিধা পেয়ে যাবেন। এছাড়া সানরুফের সুব্যবস্থা রয়েছে। প্রতি লিটারে 20 কিলোমিটার মাইলেজ দিতে পারে 2024 Nissan Magnite। এটি এখনও ভারতীয় বাজারে আসেনি। তবে খুব শীঘ্রই আসতে চলেছে।

   

2024 Nissan Magnite: আধুনিক ফিচার্স

সবার প্রথমে আমরা এই এসইউভি-র ফিচার সম্বন্ধে কথা বলব। এতে আপনারা আধুনিক ফিচার পেয়ে যাবেন। এই গাড়িতে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, অ্যান্ড্রয়েড প্লে, এলইডি হেডলাইট আর সানরুফ সহ বিভিন্ন ধরনের সুবিধা রয়েছে।

2024 Nissan Magnite: ইঞ্জিন

এবার আমরা এই গাড়িটির ইঞ্জিন সম্পর্কে কথা বলব‌। এতে আপনারা 1.0 লিটারের ন্যাচারালি অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। যা 96 পিএস শক্তি ও 160 এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। মাইলেজের কথা বলতে গেলে, 2024 Nissan Magnite প্রতি লিটার পেট্রোলে 17 কিলোমিটার থেকে 20 কিলোমিটার মাইলেজ দেবে।

2024 Nissan Magnite: দাম

এখনও পর্যন্ত এই গাড়িটি ভারতের লঞ্চ হয়নি। সম্ভবতঃ 2024 সালের শেষের দিকে এটি বাজারে আসতে পারে‌। এই গাড়ির সম্বন্ধে খুব একটা তথ্য কোম্পানি কিন্তু সামনে আনেনি। তবে আপনাদের জানিয়ে রাখি, 2024 Nissan Magnite-এর প্রারম্ভিক দাম 6 লাখ টাকার আশেপাশে হতে পারে।