Bike Loan

2024 Maruti Swift Hybrid: দামে কম তাতে আবার সানরুফ! তুখোড় মাইলেজ সহ ফাটাফাটি ফিচার, নতুন রুপে মারুতির ফাটাফাটি মডেল

Aindrila Dhani

Published on:

2024 Maruti Swift Hybrid

2024 Maruti Swift Hybrid: ফোর‌ হুইলার সেগমেন্টে মারুতির গাড়ি বেশ জনপ্রিয়।‌ আপনি যদি নতুন গাড়ি কিনতে চান তাহলে মারুতির হাইব্রিড মডেল কিনতে পারেন। এতে আপনারা দুর্দান্ত মাইলেজ পেয়ে যাবেন। সাথে থাকছে সানরুফের সুবিধা।

এই প্রতিবেদনে আমরা কথা বলতে চলেছি 2024 Maruti Swift Hybrid গাড়ির সম্পর্কে। চলতি বছরে নতুন গাড়ি কেনার প্ল্যান করে থাকলে আজকের প্রতিবেদনটি অবশ্যই মন দিয়ে পড়ুন। মারুতি সুজুকির গাড়ি ভারতে বেশ বিখ্যাত। এই কোম্পানি বরাবর আধুনিক টেকনোলজির গাড়ি লঞ্চ করে থাকে। এতে আপনারা দুর্দান্ত ফিচার্স আর শক্তিশালী ইঞ্জিনের সুবিধা পেয়ে যাবেন। মারুতির এই ফোর হুইলার 40 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।

   

2024 Maruti Swift Hybrid: ইঞ্জিন

সবার প্রথমে আমরা ভারতের এই গাড়িটির ইঞ্জিন সম্বন্ধে কথা বলব। কোম্পানি এই গাড়ির ইঞ্জিন আরো ভালো করার জন্য এতে 1.2 লিটারের পেট্রোল ইঞ্জিনের ব্যবহার করেছে। যা ভাল পাওয়ার ও টর্ক জেনারেট করতে পারে। এই গাড়িতে হাইব্রিড টেকনোলজির ব্যবহার করা হয়েছে। এই কারণে 2024 সালের সব থেকে আকর্ষণীয় মডেল হতে চলেছে 2024 Maruti Swift Hybrid। এটি প্রতি লিটার পেট্রোলে 40 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

2024 Maruti Swift Hybrid: ফিচার্স

এবার আমরা ফিচারের সম্বন্ধে কথা বলব। গ্রাহকদের প্রয়োজনীয়তা ও সুবিধার কথা মাথায় রেখে কোম্পানি এই ফোর হুইলারের এডভান্স টেকনোলজির ব্যবহার করেছে কোম্পানি। জানা যাচ্ছে, এই গাড়িতে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার দেওয়া হয়েছে। এর পাশাপাশি থাকছে ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, রিয়ার ভিউ ক্যামেরা, লেন ডিপার্চার ওয়ার্নিং আর অ্যাডাপটিভ ক্রুজ কন্ট্রোল। প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য এই গাড়িতে সানরুফ দেওয়া হয়েছে। এতে আপনারা বড় টাচ স্কিন ইনফোটেইনমেন্ট সিস্টেমের সুবিধা পেয়ে যাবেন।

2024 Maruti Swift Hybrid: দাম

প্রতিটি মধ্যবিত্ত মানুষ চাই কম দামে ভালো কোয়ালিটির গাড়ি কিনতে। আর মারুতি সুজুকি এই কারণেই বিখ্যাত। দুর্দান্ত টেকনোলজি আর শক্তিশালী ইঞ্জিন থাকা সত্ত্বেও সাধারণ মধ্যবিত্ত মানুষের বাজেটের মধ্যে লঞ্চ হতে চলেছে 2024 Maruti Swift Hybrid। এটি আলাদা আলাদা ভ্যারিয়েন্ট সহ বাজারে আসতে পারে। তবে অনলাইন মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মারুতি সুজুকির এই এসইউভি-র আনুমানিক দাম 10 লাখ টাকার আশেপাশে।