Bike Loan

2024 Maruti Fronx: সবচেয়ে সস্তায় লাক্সারি গাড়ি‌! যুবকদের মন উরু উরু, ফিচারে ঠাসা

Aindrila Dhani

Published on:

2024-maruti-fronx-price

ভারতীয় অটোমোবাইল সেক্টরে যানবাহনের ক্রমবর্ধমান চাহিদা দেখে, বিখ্যাত ফোর হুইলার প্রস্তুতকারী‌ কোম্পানি Maruti তাদের Fronx-এ সম্প্রতি পেট্রোল এবং সিএনজি ভেরিয়েন্টে বাজারে এনেছে। আধুনিক স্পেসিফিকেশন এবং চমৎকার মাইলেজ সহ এই গাড়ি আপনাদের ভালো লাগবে। এই Maruti গাড়িটি সিএনজি ভেরিয়েন্টে প্রায় 28 কিলোমিটার মাইলেজ প্রদান করে।

Maruti Fronx-এর বিলাসবহুল গাড়ি সরাসরি যুবকদের হৃদয়ে আক্রমণ করতে চলে এসেছে। রিপোর্ট অনুযায়ী, 2024 সালে গ্রাহকদের আকৃষ্ট করতে Maruti আবারও সবচেয়ে কম বাজেটে আকর্ষণীয় ফিচার্স সহ তাদের সবথেকে শক্তিশালী মডেল Fronx লঞ্চ করতে চলেছে। 2024 Maruti Fronx-এ লাক্সারি ইন্টেরিয়র যুক্ত করেছে কোম্পানি। এছাড়া থাকছে হেড আপ ডিসপ্লের মতো প্রিমিয়াম ফিচার। প্রতি লিটারে 28 কিলোমিটার মাইলেজ দেবে 2024 Maruti Fronx‌। কত দাম এই গাড়ির? কী কী ফিচার্স রয়েছে এতে? জেনে নিন আজকের প্রতিবেদনে।

2024 Maruti Fronx-এর ইঞ্জিন

Maruti Suzuki Fronx-এ দুটি ইঞ্জিনের বিকল্প পেয়ে যাবেন। এই গাড়িতে 1.00 লিটার এবং 1.2 লিটারের শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করেছে কোম্পানি। এর পেট্রোল ভেরিয়েন্ট প্রতি কিলোমিটারে প্রায় 22 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।‌ অপরদিকে 2024 Maruti Fronx CNG ভেরিয়েন্টে সর্বোচ্চ প্রায় 28 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে। এতে আপনারা 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স ও 6 স্পিড অটোমেটিক ট্রান্সমিশনের সুবিধা পেয়ে যাবেন।‌

2024 Maruti Fronx-এর দাম

Maruti-র বিলাসবহুল গাড়ি Fronx 28km মাইলেজ নিয়ে সরাসরি যুবকদের হৃদয়ে আক্রমণ করতে এসেছে। 2024 Maruti Fronx-র প্রারম্ভিক এক্স শোরুম দাম 7.51 লক্ষ টাকা।