Bike Loan

2024 Maruti Celerio: দারুন সুযোগ, আগের থেকে আরও কমে মারুতির ঝাঁ চকচকে গাড়ি! মিস করলেই মিস হয়ে যাবে

Aindrila Dhani

Published on:

2024-maruti-celerio-car

মারুতি সুজুকি তাদের হ্যাচব্যাকের জন্য বেশি জনপ্রিয়। এবার তাদের অন্যতম বিখ্যাত মডেল Maruti Celerio নতুন অবতারে বাজারে এসেছে। 2024-এর এই আপডেটেড ভার্সনে বেশ কিছু বদল এনেছে কোম্পানি। এই মডেলের লুক, ফিচার্স আর ইঞ্জিনে নতুন বিকল্প দেখতে পাবেন।

Maruti Celerio-র নতুন অবতারে ডিজাইন অনেকটাই পরিবর্তন করেছে কোম্পানি। এটি এখন আগের থেকেও অনেক বেশি স্টাইলিশ ও আকর্ষণীয়। গাড়িটিতে নতুন গ্রিল, নতুন হেড ল্যাম্প ও নতুন বাম্পার যুক্ত করা হয়েছে। এছাড়া গাড়ির সাইড প্রোফাইলে ও পিছন দিকে নতুনত্ব দেখতে পাবেন। এই নতুন লুকটি বর্তমান যুবকদের বেশ ভালো লাগবে।

   

Maruti Celerio: ইন্টেরিয়র ডিজাইন

এই গাড়িটির ইন্টেরিয়র ডিজাইন সম্পর্কে বলতে গেলে, নতুন Maruti Celerio-র কেবিনে বেশ কিছু বদল আনা হয়েছে। ড্যাশবোর্ডের ডিজাইন আগের থেকে আরও বেশি আধুনিক হয়েছে। ইনপুটেনমেন্ট সিস্টেমের স্ক্রীন সাইজ বৃদ্ধি করা হয়েছে। এছাড়া এতে আগের থেকে বেশি ফিচার্স যুক্ত করা হয়েছে। এর পাশাপাশি গাড়িটিতে এয়ারকন্ডিশনার, পাওয়ার উইন্ডো আর স্টিয়ারিং মাউন্টেড অডিও কন্ট্রোলের মতো ফিচার দিয়েছে কোম্পানি। তবে কেবিনের স্পেস আগের মতোই রয়েছে।

Maruti Celerio: মাইলেজ

Maruti Celerio-তে আগের ইঞ্জিনই বজায় রয়েছে। এতে পেট্রোল ও সিএনজি দুটি বিকল্পই পেয়ে যাবেন। এই দুটি ইঞ্জিনই বেশ ভালো মাইলেজ দিতে সক্ষম। এই গাড়ির সাসপেনশন সেটআপ আগের মতোই রাখা হয়েছে। নিঃসন্দেহে এই মডেলে আপনারা আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন।

Maruti Celerio : সেফ্টি ফিচার্স

সেফ্টি ফিচারের কথা বলতে গেলে, কোম্পানি এদিক থেকে কোন খামতি রাখেনি। এই নতুন মডেলটিতে ডুয়েল এয়ার ব্যাগ, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, ইলেকট্রনিক ব্রেকফোর্স ডিস্ট্রিবিউশনের মতো ফিচার রয়েছে। আপনি যদি ভালো গাড়ির খোঁজে থাকেন তবে 2024 Maruti Celerio কিনতে পারেন।