Bike Loan

2024 Honda NX 400: মুগ্ধ করবে বাইকের চেহারা লুকে! ঝাক্কাস ফিচারে হিরোর নতুন মডেল, ছুটবে ঝড়ের গতিতে

Aindrila Dhani

Published on:

2024-honda-nx-400-bike

2024 Honda NX 400: আপনি কি দূরে ঘুরতে যেতে পছন্দ করেন? রোমাঞ্চকর রাইড আপনার পছন্দের! এবার নিজের বাইক চালিয়ে চলে যেতে পারবেন কোনো অ্যাডভেঞ্চারে। এই বাইক নিয়ে পাহাড়েও যেতে পারেন। আমার কথা বলছি হোন্ডার নতুন মডেলের সম্পর্কে।

   

এই প্রতিবেদনে আপনারা 2024 Honda NX 400-এর সম্পর্কে বেশকিছু তথ্য জানতে পারবেন। এই বাইকে স্টাইলিশ ডিজাইন রেখেছে কোম্পানি। এছাড়া ফিউল ইনজেকশন টেকনোলজির ব্যবহার করা হয়েছে। উন্নত সাসপেনশন সিস্টেমের কারণে আপনারা এবড়োখেবড়ো রাস্তাতেও আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন। এই অ্যাডভেঞ্চার বাইকের হ্যান্ডেল বারের পজিশন এমনভাবে রাখা হয়েছে যাতে লম্বা সফরে আপনাদের কোমরে বা হাতে ব্যথা না হয়।

2024 Honda NX 400: ডিজাইন

এটি একটি অ্যাডভেঞ্চার বাইক। অনেকের বাইক চালিয়ে লাদাখ, মানালি ইত্যাদি জায়গায় যাওয়ার ইচ্ছে রয়েছে। কিন্তু সঠিক মডেলের অভাবে প্ল্যান কার্যকর হয়ে ওঠে না। হোন্ডার এই বাইকটি সমতলের পাশাপাশি পাহাড়ের রাস্তাতেও চালাতে পারবেন।

2024 Honda NX 400-এর সিট বেশ চওড়া ও আরামদায়ক। এই কারণে লম্বা সফরে আপনাদের কোমরে ব্যথা হবে না আর সহজে ক্লান্ত হয়ে যাবেন না। এই বাইকটির হ্যান্ডেলবার এমনভাবে রাখা হয়েছে যার ফলে আপনাদের পিঠে আর হাতে যন্ত্রণা করবে না। স্টাইলের দিক থেকেও বেশ নজরকাড়া এই বাইক। এতে আকর্ষণীয় গ্রাফিক্সের ব্যবহার করেছে কোম্পানি।‌

2024 Honda NX 400: ইঞ্জিন

এবার আমরা বাইকটির ইঞ্জিন সম্পর্কে কথা বলব। ভালো পারফরম্যান্সের জন্য শক্তিশালী ইঞ্জিনের ভীষণ দরকার পড়ে।‌ তাই কোম্পানি এই অ্যাডভেঞ্চার বাইকে 400 সিসির লিকুইড কুল্ড, ফিউল ইনজেক্টেড পেট্রোল ইঞ্জিনের ব্যবহার করেছে। এটি বেশ ভালো পাওয়ার ও টর্ক জেনারেট করতে পারে।

পারফরম্যান্সের মাধ্যমে রয়েল এনফিল্ড হিমালয়ান-কে হার মানিয়ে দেবে।‌ বেশ ভালো মাইলেজ দিতে সক্ষম 2024 Honda NX 400। অফ রোডিংয়ের জন্য এর জুড়ি মেলা ভার।‌ কোম্পানি হাই গ্রাউন্ড ক্লিয়ারেন্স ও দুর্দান্ত সাসপেনশন সিস্টেমের ব্যবহার করেছে।

2024 Honda NX 400: ফিচার্স

এই বাইকে অত্যাধুনিক ফিচারের সু-বন্দোবস্ত রেখেছে কোম্পানি। এতে সুরক্ষার জন্য অ্যান্টি লক ব্রেকিং সিস্টেমের ব্যবহার করা হয়েছে। যার ফলে হঠাৎ ব্রেক কষতে হলে কন্ট্রোল হারানোর ভয় থাকবে না। এই অ্যাডভেঞ্চার বাইকে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ইউএসবি চার্জিং পোর্ট ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে।