Bike Loan

2024 Hero Xoom 160: স্টাইলিশ লুকে বাজারে আসতেই বিরাট হইচই! চাবুক চাবুক গতির সঙ্গে হাই রেঞ্জ, ঝাক্কাস ফিচারে মুগ্ধ সবাই

Aindrila Dhani

Published on:

2024-hero-xoom-160

2024 Hero Xoom 160: আপনি কি কম বাজেটে ভালো স্কুটার কিনতে চাইছেন? আজ এমন এক স্কুটারের খবর আপনাদের দেবো যা চালিয়ে শহরতলী আর হাইওয়ে দুই জায়গাতেই নির্দ্বিধায় ঘুরতে পারবেন। আবার লং ড্রাইভেও যেতে পারবেন।

দুর্দান্ত একটি মডেল হিসেবে Hero Xoom 160 বেস্ট অপশন। এটি ভারতের প্রথম অ্যাডভেঞ্চার স্কুটার। এতে আপনারা শক্তিশালী পারফর্মেন্স পেয়ে যাবেন। Hero Xoom 160 স্টাইলিশ লুক ও আধুনিক ফিচারের ঝাক্কাস কম্বিনেশন।

   

2024 Hero Xoom 160: স্টাইলিশ লুক

এই স্কুটারের ডিজাইন যুবক ও যুবতীদের আকৃষ্ট করে থাকে। এতে স্লিক ও অ্যারো ডায়নামিক বডি প্যানেল দেওয়া হয়েছে। এর পাশাপাশি স্টাইলিশ টেইল ল্যাম্প ও আকর্ষণীয় হেডল্যাম্পের দেখা পেয়ে যাবেন। এতে আপনারা একাধিক আকর্ষণীয় রঙের বিকল্প পেয়ে যাবেন। এর ফিনিশিং বেশ ভালো। কোয়ালিটি নিয়েও কোন প্রশ্ন নেই।

2024 Hero Xoom 160: ইঞ্জিন

এই স্কুটারে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করেছে কোম্পানি। এই ইঞ্জিন ভালো পাওয়ার ও টর্ক জেনারেট করতে পারে। ‌ এতে ব্যবহৃত সাসপেনশন সিস্টেম যথেষ্ট ভালো হওয়ায় আপনারা এবড়োখেবড়ো রাস্তাতেও আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন। এই স্কুটারের সুরক্ষার দিকে সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি।

2024 Hero Xoom 160: ফিচার্স

হিরো তাদের এই শক্তিশালী স্কুটারে অত্যাধুনিক টেকনোলজির ব্যবহার করেছে। এতে আপনারা ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের সুবিধা পেয়ে যাবেন। রাতে স্কুটার রাইড করার জন্য এলইডি লাইটিং-এর ব্যবস্থা রয়েছে। এখন থেকে নিজের ইলেকট্রিক ডিভাইস যেকোন সময় চার্জ করতে পারবেন। কারণ 2024 Hero Xoom 160-তে ইউ এস বি চার্জিং পোর্ট রয়েছে। সুরক্ষার জন্য এতে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম যুক্ত করেছে কোম্পানি।

2024 Hero Xoom 160: দাম

শক্তিশালী ইঞ্জিন, অত্যাধুনিক ফিচার্স আর আকর্ষণীয় ডিজাইনের এই স্কুটারটি আপনারা মাত্র 1.10 লাখ টাকা থেকে 1.20 লাখ টাকার মধ্যে কিনতে পারবেন।