Bike Loan

2024 Hero Splendor Electric: মুগ্ধ করবে হিরো এই বাইক! নতুন রূপে বাজারে আসতেই খুশির ঝড় মনে, পাবেন চাবুক রেঞ্জ

Aindrila Dhani

Published on:

2024-hero-splendor-electric-range-price

2024-এ Hero Motocorp ভারতীয় বাজারে লঞ্চ করবে Hero Splendor Electric। বেশ সস্তায় এই মডেলটি আপনারা পেয়ে যাবেন। এই ইলেকট্রিক বাইকে থাকবে শক্তিশালী ব্যাটারি প্যাক ও ইলেকট্রিক মোটর। দৈনন্দিন যাতায়াতের ক্ষেত্রে Hero Splendor Electric আপনারা ব্যবহার করতে পারবেন। এর ডিজাইন আর ফিচার্স বেশ আকর্ষণীয় রাখা হয়েছে।

বর্তমানে ভারতীয় বাজারে সবথেকে বেশি চাহিদা সম্পন্ন মোটরসাইকেল হল Hero Splendor। মধ্যবিত্ত পরিবারের কাছে এই মডেলটি বেশ পছন্দের। Hero Splendor-এর ডিজাইন দেখলে অবাক হয়ে যাবেন। এই মডেলের মাইলেজ থেকে শুরু করে ফিচার্স সবই গ্রাহকদের বেশ পছন্দের। তবে কোম্পানি অ্যাডডভান্স টেকনোলজি সহ এবার নিয়ে এসেছে Hero Splendor Electric 2024। আপনাদের পেট্রোল খরচ সাশ্রয় হবে।

   

2024 Hero Splendor Electric: লঞ্চ

হিরো ভবিষ্যতে ইলেকট্রিক স্প্লেন্ডার লঞ্চ করতে পারে। কোম্পানিটি ইলেকট্রিক যানবাহনের সেক্টরে প্রবেশ করার ইচ্ছা প্রকাশ করেছে। এছাড়া এএমসি ইলেকট্রনিক মোটরসের সাথে অংশীদারিত্ব করেছে। তাই আশা করা যাচ্ছে, হিরো মোটোকর্প তার জনপ্রিয় বাইক হিরো স্প্লেন্ডারের ইলেকট্রিক ভ্যারিয়েন্ট বাজারে আনার বিবেচনা করছে।

2024 Hero Splendor Electric: রেঞ্জ

হিরো যদি ইলেকট্রিক স্প্লেন্ডার লঞ্চ করে, তবে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এতে একটি শক্তিশালী ইলেকট্রিক মোটর থাকবে। এটি বেশ ভালো রেঞ্জ প্রদান করবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও সম্পূর্ণ এলইডি হেডলাইট, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং মোবাইল চার্জিংয়ের মতো ফিচার্স এতে পাওয়া যাবে।

2024 Hero Splendor Electric: কবে আসবে বাজারে?

আপাতত হিরো মোটোকর্প তার নতুন মডেল হিরো স্প্লেন্ডার ইলেকট্রিকের লঞ্চ সম্পর্কে কোনো অফিশিয়াল ঘোষণা করেনি। তবে 2024-এর মে মাসে Hero Splendor Xtec 2.0 লঞ্চ করা হবে। ভারতে ইলেকট্রিক বাইকের উর্ধ্বমুখী চাহিদা দেখে খুব শীঘ্রই জনপ্রিয় মডেলগুলির ইলেকট্রিক ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে বলে বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে।