Bike Loan

স্মার্টফোনের থেকেও সস্তা! জলের দরে বাইক নিয়ে এল হিরো 2024 HF Deluxe

Hero Motors একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। আধুনিক টেকনোলজি সমৃদ্ধ নতুন বাইক নিয়ে হাজির হয়েছে এই কোম্পানি। বর্তমান সময়ে শক্তিশালী ইঞ্জিনের পাশাপাশি আধুনিক ফিচার্স থাকা ভীষণ দরকার।

Hero Motors সম্প্রতি লঞ্চ করেছে তাদের নতুন বাইক- Hero HF Deluxe। নতুন আপগ্রেডের এই বাইক ভারতীয় বাজারে চলে এসেছে। এতে আপনারা আধুনিক ফিচার্স ও শক্তিশালী ইঞ্জিন পেয়ে যাবেন। এছাড়া আকর্ষণীয় ডিজাইন রাখা হয়েছে এই মডেলে।

2024 Hero HF Deluxe-এর ইঞ্জিন ও পারফরম্যান্স

এই বাইকে 97.2cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 8.02 PS শক্তি ও 8.05 Nm টর্ক উৎপাদন করে। এটি অন-রোড 80 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।‌ এই বাইকে আপনারা একাধিক ভেরিয়েন্ট পেয়ে যাবেন- 2024 Hero HF Deluxe Drum Kick cast, 2024 Hero HF Deluxe Drum self cast, 2024 Hero HF Deluxe self cast black ও 2024 Hero HF Deluxe i3S Drum self cast।

2024 Hero HF Deluxe-এর ফিচার্স

এই নতুন বাইকে আধুনিক ফিচার্সের ব্যবহার দেখতে পেয়ে যাবেন আপনারা। প্রয়োজন অনুযায়ী আপনারা এগুলি ব্যবহার করতে পারবেন। এতে বড়ো ফুয়েল ট্যাঙ্ক দেওয়া হয়েছে। এই বাইকের ওজন 110 কিলোগ্রাম। এতে 9.1 লিটারের ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে।‌ 2024 Hero HF Deluxe-এ আপনারা দুর্দান্ত কয়েকটি ফিচার পেয়ে যাবেন।‌ এছাড়া এই মডেলের ডিজাইন বেশ আকর্ষণীয় রাখার চেষ্টা করেছে কোম্পানি। এই বাইকের দুই চাকায় ড্রাম ব্রেকের ব্যবহার করা হয়েছে।

2024 Hero HF Deluxe-এর কালার

এই বাইকে আপনারা 8 টি রঙের অপশন পেয়ে যাবেন- ব্ল্যাক উইথ পার্পল, টেকনো ব্লু, নেক্সাস ব্লু, ব্ল্যাক উইথ স্পোর্টস রেড, গোল্ড, ক্যান্ডি ব্লেজিং রেড, হেভি গ্রে উইথ ব্ল্যাক ও হেভি গ্রে উইথ গ্রীন।

2024 Hero HF Deluxe-এর দাম

এই মডেলটি সস্তায় বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে কোম্পানি। এই বাইকের দাম 60 হাজার টাকার আশেপাশে থাকতে পারে। বাইকটি লঞ্চ হওয়ার পর সঠিক দাম জানা যাবে।