Bike Loan

2024 Bajaj Chetak EV: এক কালের সেরা বাইক ফের বাজারে ইলেকট্রিক অবতারে! পেট্রলের চিন্তা থেকে নিমেষে মুক্তি, কিনতে উপচে পড়ল ভিড়

Aindrila Dhani

Published on:

2024-bajaj-chetak-ev-scooter

2024 Bajaj Chetak EV: 2024 সালে ইলেকট্রিক স্কুটারের চাহিদা অনেকটাই বেড়ে গেছে। আপনারা নিশ্চয়ই বাজার চেতকের নাম শুনেছেন। এটি খুব জনপ্রিয় একটি পেট্রোল চালিত স্কুটার। এই স্কুটারের জনপ্রিয়তা দেখে এবার বাজাজ অটো এর ইলেকট্রিক ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে।

2024 Bajaj Chetak EV-র আকর্ষণীয় ডিজাইন আপনাদের ভাল লাগবে। এই স্টাইলিশ ইলেকট্রিক স্কুটারটি পরিবেশের জন্য ভালো। এছাড়া দীর্ঘ রেঞ্জ সহ ভালো পারফরমেন্স দিতে পারে এই মডেল। এতে আপনারা বেশ কিছু প্রয়োজনীয় ফিচার পেয়ে যাবেন। এটি সবদিক থেকে পেট্রোল চালিত স্কুটারকে টক্কর দিতে সক্ষম।

   

2024 Bajaj Chetak EV: রেঞ্জ ও পারফরম্যান্স

এই ইলেকট্রিক স্কুটারে সবথেকে বড় বিশেষত্ব হল এর দীর্ঘ রেঞ্জ। এটি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে অনেক দূর পর্যন্ত যেতে পারে। এই কারণে আপনাদের বারবার চার্জ করার চিন্তা করতে হবে না। এই স্কুটারের পারফরমেন্স খুবই ভালো। রাস্তার ভিড়ে ভালোভাবে কন্ট্রোল করতে পারবেন এটি। এছাড়া এতে শক্তিশালী মোটরের ব্যবহার করা হয়েছে। যার ফলে দ্রুতগতিতে গন্তব্যে পৌঁছতে পারবেন।

2024 Bajaj Chetak EV: আধুনিক ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে আপনারা আধুনিক ফিচার পেয়ে যাবেন। এতে রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, কানেক্টিভিটি ফিচার্স, রিভার্স মোড, এন্টি থেফ্ট অ্যালার্ম সিস্টেম সহ বেশ কিছু প্রয়োজনীয় ফিচার। এতে আপনারা দুর্দান্ত রাইডিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন।

2024 Bajaj Chetak EV: আকর্ষণীয় ডিজাইন

এই মডেলের ডিজাইন ভীষণ আকর্ষণীয়। এতে পুরনো দিনের স্কুটারের ক্লাসিক লুক দেওয়া হয়েছে। তবে আধুনিকতা বর্জন করেনি কোম্পানি। এই ইলেকট্রিক স্কুটারের বডি প্যানেল, হেড ল্যাম্প আর টেইল ল্যাম্প 2024 Bajaj Chetak EV-র সৌন্দর্য কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

2024 Bajaj Chetak EV: দাম

2024 Bajaj Chetak EV-র লুকের পাশাপাশি এর দামও বেশ আকর্ষণীয়। এটি বেশিরভাগ মানুষের বাজেটেই চলে আসবে। এছাড়া বেশ কিছু আকর্ষণীয় রঙে এটি পাওয়া যাবে। যার ফলে নিজের পছন্দমত রং বেছে নিতে পারবেন আপনি। তবে এই সম্পর্কে সমস্ত তথ্য ইলেকট্রিক স্কুটারটি লঞ্চ হওয়ার পরেই জানা যাবে।