Bike Loan

2024 Bajaj Avenger: বাজাজ ক্রুজার বাইকের দুরন্ত কামব্যাক! একবার দেখলে মুহূর্তেই মন ভালো হয়ে যাবে, কিস্তি মাত্র 4 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

2024-bajaj-avenger-bike

2024 Bajaj Avenger: বর্তমান সময়ের যুবকদের বাইকের প্রতি ভীষণ কৌতুহল। ভারতে রয়্যাল এনফিল্ডের বাইক বেশ জনপ্রিয়। তবে এই কোম্পানির মডেলকে টক্কর দেওয়ার জন্য বাজাজ নিয়ে এসেছে দুর্দান্ত একটি মডেল। জেনে নিন বিস্তারিত।

এই প্রতিবেদনে আমরা 2024 Bajaj Avenger-এর সম্পর্কে কথা বলছি। এই শক্তিশালী বাইকটির দাম অনেকটাই কম। কিন্তু মাইলেজ খুবই ভালো। এছাড়া এতে অ্যাডভান্স ফিচারের সুবিধা রয়েছে। লুকের দিক থেকে ভীষণ আকর্ষণীয় এটি।

   

2024 Bajaj Avenger: ফিচার্স

সবার প্রথমে আমরা এই বাইকের অ্যাডভান্স ফিচার্স সম্পর্কে কথা বলব। এতে ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার, ডিজিটাল স্পিডোমিটার, আরামদায়ক সিট, ডিস্ক ব্রেক, ইউএসবি চার্জিং পোর্ট, এলইডি হেডলাইট, এলইডি টেইল লাইট আর টিউবলেস টায়ারের ব্যবহার করেছে কোম্পানি।

2024 Bajaj Avenger: ইঞ্জিন

কোম্পানি এই বাইকে 160.3 সিসির এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, 4 স্ট্রোক ইঞ্জিনের ব্যবহার করেছে। যা 15 পিএস শক্তি ও 13.7 এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স যুক্ত রয়েছে। মাইলেজের দিক থেকেও তুখোড় 2024 Bajaj Avenger।

2024 Bajaj Avenger: দাম

দামের কথা বলতে গেলে, 2024 Bajaj Avenger আপনারা নিজেদের বাজেটেই পেয়ে যাবেন। ক্রুজার বাইক সেগমেন্টে এমন বাইক আর পাবেন না। ভারতীয় বাজারে এই বাইকের দাম 1.30 লাখ টাকা থেকে শুরু হয়েছে। মাসিক 4 হাজার 223 টাকার কিস্তিতে এটি ঘরে তোলা সম্ভব।